কেরোসিনের চুলা বিস্ফোরণে ৩ শিক্ষার্থী দগ্ধ - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২১ পূর্বাহ্ন

    কেরোসিনের চুলা বিস্ফোরণে ৩ শিক্ষার্থী দগ্ধ

    • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০১৯

    নাটোর প্রতিনিধি
    নাটোর শহরের একটি ছাত্রী নিবাসে কেরোসিনের চুলা বিস্ফোরণে তিন ছাত্রী দগ্ধ হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) সকালে শহরের বড়গাছা মহল্লায় এই দুর্ঘটনা ঘটে।

    আহতদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজনকে নাটোর সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত শামিমা খাতুন, সানজিদা আক্তার ও ফাতেমা আক্তার নাটোরের নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

    নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মনিরুল ইসলাম ও স্থানীয়রা জানান, সকালে শামিমা কেরোসিন স্টোভে খিচুড়ি রান্নার সময় তেল ফুরিয়ে যায়। তখন সানজিদা স্টোভে তেল ঢালার সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় তারা দুইজন অগ্নিদগ্ধ হয়। এমতাবস্থায় তাদের বাঁচাতে এসে ফাতেমা নামে অপর ছাত্রী অগ্নিদগ্ধ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান অগ্নিদগ্ধ শামিমার শরীরের প্রায় ৪০ শতাংশ এবং সানজিদার ৭০ শতাংশ পুড়ে গেছে। উক্ত চিকিৎসকের আশঙ্কা শামিমা ও সানজিদার শ্বাসনালী পুড়ে থাকতে পারে। তাই দ্রুত প্রাথমিক চিকিৎসার পর তাদের দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

    মেডিকেল কলেজের বার্ন ইউনিটের চিকিৎসক ডাক্তার ওয়াসিম হোসেন জানান, তাদের দুজনের শরীরের প্রায় ৫০ শতাংশ পুড়ে গেছে। দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠানোর পরামর্শ দেওয়া হয়েছে।

    উল্লেখ্য, নাটোর নবাব সিরাজ উদ দৌলা সরকারি কলেজের এই তিন ছাত্রী শহরের উত্তর বড়গাছা মহল্লার আবুল কাশেমের জ্যোতি ছাত্রী নিবাসের বাস করে।

    16Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর