কুড়িগ্রামে আলোচিত শালু হত্যার রহস্য উদঘাটন - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন

    কুড়িগ্রামে আলোচিত শালু হত্যার রহস্য উদঘাটন

    • আপডেটের সময় : শুক্রবার, ৩ জুন, ২০২২

    কুড়িগ্রাম প্রতিনিধি:


    কুড়িগ্রামের রৌমারী উপজেলার আলোচিত শহিদুল ইসলাম শালু হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। ইয়াবা চালানের বড় অংশ আত্মসাতের ঘটনাকে কেন্দ্র করে সৃষ্ট বিরোধের জেরে শালু মিয়াকে হত্যা করা হয়েছে ।

    শুক্রবার (৩ জুন) দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য তুলে ধরেন কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা।

    পুলিশ সুপার জানান, শালু মিয়া ছিলেন জাকির মেম্বারের মাদক পরিবহনকারী। শালু ৫ থেকে ৬ হাজার পিচ ইয়াবা ক্যারিয়ার করার সময় সেগুলো আত্মসাতের চেষ্টা চালায়। এতে ক্ষিপ্ত হয়ে জাকির মেম্বার তার সহযোগি খয়বর আলী ও জিয়াকে নিয়ে হত্যা করে বস্তায় ভরে মাটিচাপা দেয়।

    উল্লেখ্য, গত ২৭ ফেব্রুয়ারি রৌমারীর দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ার চরের মৃত: চান মিয়ার পূত্র শালু মিয়া নিখোঁজ হয়। পরে তার স্ত্রী রেজেকা বেগম বাদী হয়ে ২৯ এপ্রিল জাকির মেম্বার, খয়বর আলী ও জিয়ার নামে এজাহার দায়ের করে।

    পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগিতায় জাকির মেম্বারকে ঢাকার শাহবাগ এলাকা থেকে গ্রেপ্তার করে। পরে তার সহযোগি খয়বর আলীকে ঢাকার গাজীপুরের কোনাবাড়ী এবং জিয়াকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে।
    তাদের স্বীকারোক্তি অনুযায়ী গত বৃহস্পতিবার জিঞ্জিরাম নদীর পূর্ব পাড়ে জাকির মেম্বারের পতিত জমি থেকে মাটি চাপা অবস্থায় শালুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করে।

    সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার রুহুল আমিন, সদর সার্কেল জিয়াউর রহমান, উলিপুর সার্কেল মাইদুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ।


    হৃদয়/এআর

    65Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর