কুরিয়ার সার্ভিসের কার্টুনে মিললো ফেন্সিডিল - লালসবুজের কণ্ঠ
    সোমবার, ২৭ জুন ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

    কুরিয়ার সার্ভিসের কার্টুনে মিললো ফেন্সিডিল

    • আপডেটের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

    কুড়িগ্রাম প্রতিনিধি


    কুড়িগ্রাম পৌরশহরের একটি কুরিয়ার সার্ভিসের অফিসে বুকিং দিতে আসা একটি কার্টন থেকে দেড়শ্#৩৯; বোতল ফেন্সিডিলসহ ভারতীয় প্রসাধনী জব্দ করেছে সদর থানা পুলিশ। শনিবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় শহরের কলেজ মোড়ে অবস্থিত সওদাগর এক্সপ্রেস লিমিটেড নামক কুরিয়ার সার্ভিসের অফিস থেকে এসব মালামাল জব্দ করে পুলিশ।

    সওদাগর কুরিয়ার সার্ভিসের কুড়িগ্রাম অফিসের ম্যানেজার রবিউল ইসলাম জানান, শনিবার সন্ধ্যার পর অজ্ঞাত এক ব্যাক্তি সাদা পলিব্যাগে মোড়ানো একটি কার্টুন নিয়ে এসে তা বুকিং করতে চান। কার্টুনের ভেতর কী মালামাল আছে তা খুলে দেখতে চাইলে ওই ব্যাক্তি কৌশলে ফোনে কথা বলতে বলতে উধাও হয়ে যায়। কিছু সময় অপেক্ষা করার পর কার্টন খুলে ভেতরে ফেন্সিডিলসহ প্রশাধনী সামগ্রী দেখতে পেয়ে হেড অফিসসহ স্থানীয় থানা পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে মালামাল জব্দ করে। কার্টুন নিয়ে আসা ব্যক্তিকে চিনতে পারেননি বলেও জানান তিনি।

    পুলিশ জানায়, জব্দ মালামালের মধ্যে ছিল ১৪৯ বোতল ফেন্সিডিল, তিন শতাধিক খালি মোড়কসহ ৮৭ পিচ স্কিন সাইন নামে ভারতীয় প্রসাধনী এবং গোডরেজ বেবি সাবান তিন পিচ। তবে প্রশাধনীগুলো মূলত বিভ্রান্ত করার জন্য ফেন্সিডিলের বোতলের ওপর ঢেকে দেওয়া ছিল। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য প্রায় অর্ধ লক্ষাধিক টাকারও বেশি বলে জানায় পুলিশ। অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জিয়াউর রহমান বলেন, তাৎক্ষণিকভাবে জড়িতব্যাক্তিকে সনাক্ত করা সম্ভব হয়নি। এ ঘটনায় অজ্ঞাত ব্যাক্তিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

     হৃদয়/স্মৃতি

    43Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর