কালাইয়ে রেস খেলতে গিয়ে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত এক - লালসবুজের কণ্ঠ
    বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৬ অপরাহ্ন

    কালাইয়ে রেস খেলতে গিয়ে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে নিহত এক

    • আপডেটের সময় : রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২

    কালাই (জয়পুরহাট) প্রতিনিধি


    জয়পুরহাটের কালাইয়ে রেস খেলতে গিয়ে তিন মোটরসাইকেলের মধ্যে মুখোমুখী সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর দু-জন। রোববার বিকেলে দিকে জযপুরহাট-বগুড়া আঞ্চলিক মহাসড়কের বালাইট মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

    নিহত আতিকুর রহমান সাকিব (২২) হলেন কালাই উপজেলার পুনট ইউনিয়নের মোহাইল গ্রামের আব্দুর রশীদ মন্ডলের ছেলে আর আহত আব্দুল বারিক (৪৬) হলেন একই ইউনিয়নের গোরনা-শান্তিনগর গ্রামের জামাল মন্ডলের ছেলে। আহত অপরজন হলেন উপজেলার উদয়পুর ইউনিয়নের তালোড়া বাইগুনী গ্রামের মো. আইজুলের ছেলে ইমন (১৯)।

    প্রত্যক্ষদর্শী, স্বজন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, কালাই উপজেলার পুনট ইউনিয়নের পাশাপাশি দুটি গ্রামের দুজন বন্ধু আতিকুর রহমান সাকিব এবং ইমন দুটি মোটরসাইকেল নিয়ে রোববার বিকেলে জয়পুরহাট-মোকামতলা আঞ্চলিক মহাসড়কে রেস (দৌড় প্রতিযোগীতা) খেলছিলেন। তাঁরা কালাই বাসস্ট্যান্ড থেকে  নিশ্চন্তা বাজার পর্যন্ত গিয়ে পুনরায় কালাই বাসস্ট্যান্ডের দিকে ফিরছিলন। পথিমধ্যে বালাইট মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা মো. আব্দুল বারিকের মোটরসাইকেলের সাথে অপর দুটি মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ হয়। এ সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেল তিনজন চালক আহত হোন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দেন।

    কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি চিকিৎসা কর্মকর্তা ডা. রোকেয়া খানম বলেন, এ সড়ক দুর্ঘটায় আহত তিনজনকে ব্যক্তিকে জরুরি বিভাগে ভর্তি করা হলে কয়েক মিনিটের মধ্যে চিকিৎসারত অবস্থায় আতিকুর রহমান সাকিব মৃত্যুবরণ করেন। সে সময় গুরুতর আহত ইমনকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়। আর অপর আহত ব্যক্তি আব্দুল বারিকে প্রাথমিক চিকিসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

    কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ময়নুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

    তৌহিদুল/স্মৃতি

    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর