1. [email protected] : News room :
কার্পেটিং সড়কের উদ্বোধন করলেন এমপি শাহে আলম - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

কার্পেটিং সড়কের উদ্বোধন করলেন এমপি শাহে আলম

  • আপডেটের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

বরিশাল প্রতিনিধি:


বরিশালের বানারীপাড়ায় সলিয়াবাকপুর ইউপিসি হতে সদর ইউনিয়নের গাভা বাজার পর্যন্ত নবনির্মিত কার্পেটিং সড়কের উদ্বোধন করা হয়েছে।

১৭ এপ্রিল রবিবার দুপুর ১টায় স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম এলজিইডির প্রায় অর্ধকোটি টাকা প্রাক্কলিত ব্যয়ে নবনির্মিত এ সড়কের উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, বানারীপাড়া ও উজিরপুর উপজেলায় কোন মাটির কাঁচা রাস্তা থাকবে না পর্যায়ক্রমে সকল রাস্তা পাকা করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আনিসুর রহমান, বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার রিপন কুমার সাহা,উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা,উপজেলা প্রকৌশলী হুমায়ুন কবির,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বানারীপাড়া সদর ইউপি চেয়ারম্যান আ. জলিল ঘরামী,যুগ্ম সম্পাদক এটিএম মোস্তফা সরদার,সদস্য ডা. খোরশেদ আলম সেলিম,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক জাকির হোসেন,আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক,বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মু.মুন্তাকিম লস্কর কায়েস,সাংগঠনিক সম্পাদক সুমন দেবনাথ,পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিক শাহিন,সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ শাওন,ছাত্রলীগ নেতা সোহানুর রহমান নাঈম প্রমুখ।


সুমন/এস.আর.এম.

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর