এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন শাহীন আফ্রিদি - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন

    এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন শাহীন আফ্রিদি

    • আপডেটের সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২

    লালসবুজের কণ্ঠ, স্পোর্টস ডেস্ক:


    ডান হাঁটুর লিগামেন্টে আঘাত পাওয়ায় এশিয়া কাপ এবং আসন্ন ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে পড়েছেন পাকিস্তানি পেসার শাহীন আফ্রিদি।

    চোটের কারণে তাকে ৪ থেকে ৬ সপ্তাহ বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মেডিকেল বিভাগ থেকে।

    আফ্রিদি এশিয়া কাপের পাশাপাশি ইংল্যান্ডের বিপক্ষে হোম সিরিজ মিস করবেন তবে নিউজিল্যান্ডে টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজ এবং অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দলে ফিরবেন বলে আশা করছে টিম ম্যানেজমেন্ট।

    পিসিবি চিফ মেডিকেল অফিসার ডাক্তার নজীবুল্লাহ সুমরো বলেছেন, ‘আমি শাহীনের সাথে কথা বলেছি এবং সে এই খবরে বোধহয় আপসেট। কিন্তু সে অনেক সাহসী যে তার দেশ এবং দলের জন্য জন্য দৃঢ়ভাবে ফিরে আসার প্রতিশ্রুতি দিয়েছে।’

    গত মাসে গালে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে ফিল্ডিং করার সময় ডান হাঁটুর লিগামেন্টে চোট পাওয়ার পর সেটি কাটিয়ে উঠেছিলেন শাহীন।

    যদিও রটারডামে তার পুনর্বাসনের সময় সে উন্নতি করেছে, এটা এখন স্পষ্ট যে তার আরও সময় লাগবে এবং অক্টোবরে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে আসার সম্ভাবনা রয়েছে।

    ডাক্তার নজীবুল্লাহ সুমরো আরও বলেছেন, ‘পিসিবি-র স্পোর্টস অ্যান্ড এক্সারসাইজ মেডিসিন বিভাগ শাহীনকে ক্রিকেটে ফেরাতে আগামী সপ্তাহগুলোতে ঘনিষ্ঠভাবে কাজ করবে।’

    পুনর্বাসন শেষ করে পাকিস্তান স্কোয়াডে থাকবেন শাহীন। শিগগিরই এশিয়া কাপের জন্য শাহীনের বদলি ঘোষণা করবে পিসিবি।

    এশিয়া কাপের পাকিস্তান স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), শাদাব খান, আসিফ আলী, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, শাহনওয়াজ দাহানি ও উসমান কাদির।


    লালসবুজের কণ্ঠ/এআর

    18Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর