এবার নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ৩ - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন

    এবার নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে আটক ৩

    • আপডেটের সময় : রবিবার, ৭ জুলাই, ২০১৯

    নরসিংদী সংবাদদাতা: নরসিংদীতে এক নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে ৩ যুবক কে গ্রেফতার করেছে নরসিংদী সদর থানা পুলিশ।

    নরসিংদী সুইডেন বাংলা স্পিনিং এর মহিলা শ্রমিককে ধর্ষণ চেষ্টা মামলায় শুক্রবার রাতে ও শনিবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়।

    গ্রেফতারকৃতরা হলো- নরসিংদী শহরের ভাগদী মহল্লার আবু বক্কর বাড়ির ভাড়াটিয়া আব্দুর রশিদের ছেলে মুরসালিন (১৮), চৌয়ালা তালতলা এলাকার জজ মিয়ার ছেলে আরিফ হোসেন (২০) ও পলাশ উপজেলার চর্ণগরদী এলাকার মজিবর রহমানের ছেলে সাকিব (২০) বর্তমানে ভাগদী এলাকার বাসিন্দা।

    মামলার তদন্ত কর্মকর্তা উপ- পরিদর্শক আব্দুল কাদির তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

    মামলা সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে সুইডেন বাংলা স্পিনিং মিল থেকে রাতের শিফট শেষ বেলদী গ্রামের রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন ২৫ বছর বয়সী ওই তরুণী। পথের নির্জন একটি স্থানে ৪ যুবক টেনে হিচড়ে বালুর মাঠে নিয়ে ধর্ষণ এর চেষ্টা চালায়। এসময় তার আর্ত চিৎকারে আশেপাশে থেকে লোকজন এসে ২ ধর্ষক কে আটক করে।

    এসময় আরও ২ লম্পট দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় আক্রান্ত ওই তরুণী বাদী হয়ে নরসিংদী সদর থানায় ৪ জন কে আসামী করে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।

    নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সৈয়দুজ্জামান জানান, শুক্রবার রাতে বেলদী এলাকায় এক নারী শ্রমিক কে ধর্ষণ চেষ্টার সময় লোকজন ওই নারীকে উদ্ধার করে ২ লম্পট কে আটক করে।

    এ ঘটনার সাথে সাকিব নামের এজাহারনামীয় আসামী কে আজ দুপুরে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ৩ আসামীকে আদালতে প্রেরন করা হয়েছে।

    46Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর