এবার গায়ক আসিফের লেখা বই প্রকাশ - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:৫১ অপরাহ্ন

    এবার গায়ক আসিফের লেখা বই প্রকাশ

    • আপডেটের সময় : রবিবার, ৭ জুলাই, ২০১৯

    বিনোদন ডেস্ক: এবার বই প্রকাশ করতে যাচ্ছেন জনপ্রিয় সংগীত তারকা আসিফ আকবর। সংবাদটি তিনি নিজেই জানিয়েছেন। এরইমধ্যে পাণ্ডুলিপি তৈরির কাজ শেষ।

    তরুণ ঔপন্যাসিক সাদাত হোসাইনের সম্পাদনায় বইটি ছাপার কাজ শুরু হতে যাচ্ছে।

    অন্যধারা প্রকাশনী থেকে এটি প্রকাশ হবে শিগগিরই। আপাতত এই বইটির নাম রাখা হয়েছে ‘পোটকরা টু ম্যানহাটন’। গত কয়েক বছর ধরেই ফেসবুকে আসিফ আকবরের বিভিন্ন স্ট্যাটাস নানামহলে প্রশংসিত হয়েছে। স্ট্যাটাসগুলোর কথা তরুণ প্রজন্মকে যেমন উৎসাহ দিয়েছে, তেমনি দিয়েছে পথচলার সাহস।

    আর সেসব থেকে নির্বাচিত স্ট্যাটাসগুলো নিয়েই বইটি প্রকাশ হচ্ছে। আসিফ আকবর বলেন, ২০১৪ সালে ফেসবুকে এলাম বাধ্য হয়ে, সেই সঙ্গে ফ্যানদের একটা অদ্ভুত ভালোবাসার চাপে লেখালেখি শুরু করা। সব জায়গায় নিজের একটা বক্তব্য দাঁড় করানোর চেষ্টা ছিল আমার। কারো বিপক্ষে আমি নই। আমি আমার নিজের এবং দেশের পক্ষে কথা বলে চলেছি। আমি ধর্ম আর রাজনীতি কখনোই টেনে আনিনি এই প্লাটফরমে।

    লিখতে লিখতে একটি বায়োগ্রাফি রচিত হয়ে গেছে ঘটনাক্রমে। দেশসেরা তরুণ ঔপন্যাসিক সাদাত হোসাইনের সম্পাদনায় দ্রুতই প্রেসে শুরু হবে ছাপার কাজ। আমি নিশ্চিত অন্যধারা প্রকাশনী খুব আন্তরিকভাবে কাজটা তত্ত্বাবধায়ন করবে। খুব বেশি চাইনি, আবার নিজেকে খুব বেশি ছোটও ভাবিনি। তবুও কীভাবে যেন আমার মতো অতি সাধারণ একজন আসিফের একটা বই প্রকাশ হতে চলেছে। সত্যিই আল্লাহ মহান।॥

    13Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর