উল্লাপাড়ায় শারদীয় দূর্গা পূজার মন্দির পরিদর্শন করলেন সিরাজগঞ্জ পুলিশ সুপার - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০০ অপরাহ্ন

    উল্লাপাড়ায় শারদীয় দূর্গা পূজার মন্দির পরিদর্শন করলেন সিরাজগঞ্জ পুলিশ সুপার

    • আপডেটের সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
    উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি


    উল্লাপাড়ায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সিরাজগঞ্জ পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল – বিপিএম (বার), পিপিএম (বার)। সোমবার রাতে উল্লাপাড়া পৌর শহরের ঘোষগাঁতী মহল্লার মাতৃমন্দির, মায়া মন্দির ও ঝিকিড়া মহল্লার ভবানী মন্দিরের পূজা মন্ডপ পরিদর্শন করেন।
    এ সময় তার সঙ্গে সিরাজগঞ্জের পিবিআই এর পুলিশ সুপার মো. রেজাউল করিম, সিরাজগঞ্জ ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের কমাডেন্ট মো. শরীফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মো. হাসিবুল ইসলাম শাহজাদপুর সার্কেল, উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাহফুজ হোসেন, উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম সহ প্রত্যেক কর্মকর্তার সহধর্মিণী ও অন্যানো কর্মকর্তারা শারদীয় দূর্গা পূজা পরিদর্শনের সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন।
    পরিদর্শনকালে পুলিশ সুপার মো. আরিফুর রহমান মন্ডল বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। বাংলাদেশ একটি শান্ত প্রিয় দেশ ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। সকল মানুষ স্বাধীন ভাবে তাদের ধর্মীয় উৎসব পালন করবে এটাই স্বাভাবিক। তিনি আরও বলেন, সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপুজা। এ সময় দূর্গা পূজার সকল আনুষ্ঠানিকতা সরকার ঘোষিত নির্দেশনা মেনে পরিচালনা করার অনুরোধ জানান তিনি।
    সাহান/স্মৃতি
    1Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর