উল্লাপাড়ায় বাশার সরকার ভাসার উপর  হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১০:০১ অপরাহ্ন

    উল্লাপাড়ায় বাশার সরকার ভাসার উপর  হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

    • আপডেটের সময় : শুক্রবার, ১০ জুন, ২০২২
    সিরাজগঞ্জ প্রতিনিধি


    সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ব্যবসায়ী বাশার সরকার (ভাসা)র উপর নির্মম হামলা ও গুরুতর আহতের ঘটনায় জড়িত ব্যক্তিদের শাস্তির দাবিতে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গুরুতর আহত বাশার মুমূর্ষু অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।
    তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। শুক্রবার সকাল ১১ টায় উপজেলার হোড়পাড়া গ্রামীন রাস্তায় বাশারের উপর সন্ত্রাসী হামলায় জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে এলাকাবাসী। এতে আহত বাশারের ছবির লিফলেট ও পোস্টার নিয়ে দুই শতাধিক নারী-পুরুষ সমাবেশে যোগ দেন।
    আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন – কয়ড়া হোড়পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা গাজী মোঃ শামসুল আলম, গাজী মো. জয়নাল আবেদীন, আলহাজ্ব হাবিবুর রহমান খন্দকার, এমদাদ আলী সরকার, শাহ আলম খন্দকার, ইয়াছিন আলী, শিক্ষক আব্দুল আলীম, আহত সহোদরের ভাই বাচ্চু সরকার ও মা আজিরন খাতুনসহ শিশু কন্যা ও স্ত্রী সুফিয়া  প্রমুখ।
    মানববন্ধনে বক্তারা ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের অতি দ্রুত আইনের আওতায় এনে শাস্তির জোর দাবি জানান।
    উল্লাপাড়া উপজেলার কয়ড়া হোড়পাড়া গ্রামে গত শুক্রবার ৩ জুন অবৈধ ভাবে বাড়ীর জমি দখল করাকে কেন্দ্র করে বাচ্চু সরকার গংদের উপর হামলা চালায় একই গ্রামের শাহ আলম খাঁর সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় নারী পুরুষ সহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত বাশার সরকার ভাসাকে মুমূর্ষু অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ভাসা বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।
    সাহান/স্মৃতি
    0Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর