1. [email protected] : News room :
ইবি ক্যারিয়ার ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন - লালসবুজের কণ্ঠ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

ইবি ক্যারিয়ার ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  • আপডেটের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

ইবি প্রতিনিধি:


র‍্যালি, কেট কাটা, আলোচনাসভা সহ নানা আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ক্যারিয়ার ক্লাবের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১১টার সংগঠনটির সভাপতি ফারজানা ইসলাম মাহী ও সাধারণ সম্পাদক আজাহারুল ইসলামের নেতৃত্বে এক আনন্দ র‍্যালি বের হয়।

র‍্যালিটি ক্যাম্পাসের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তন থেকে শুরু হয়ে একই স্থানে এসে শেষ হয়। র‍্যালি শেষে বেলা সাড়ে ১২টার দিকে টিএসসিসির ১১৬ নং কক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়। এছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত পোস্টার কম্পিটিশনের পুরষ্কার প্রদান করা হয়। এতে চ্যাম্পিয়ন হয়েছেন ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের রুহুল আমিন।

অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি ফারজানা ইসলাম মাহীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলম। অতিথি ছিলেন ইবি প্রেস ক্লাবের সভাপতি সরকার মাসুম, ইবি ক্যারিয়ার ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশিকুর রহমান, সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক রাসেল মুরাদ।

অনুষ্ঠানে সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক রেদওয়ানুল ইসলাম ও সহ-সাংগঠনিক সম্পাদক সামিহা চৌধুরী প্রিয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক আজাহারুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে ঐক্যমঞ্চের সাধারণ সম্পাদক আশিফা ইসরাত জুঁইসহ সংগঠনের কার্যনির্বাহী ও অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে মধ্যাহ্নভোজের পর দুপুর ২টার দিকে পাবলিক স্পিকিং ও সাংগঠনিক আচরণবিধি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। এরপর সংগঠনটির সদস্য ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


আবির/এআর

52Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর