1. [email protected] : News room :
ইবিতে বঙ্গবন্ধু স্মরণে আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা - লালসবুজের কণ্ঠ
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

ইবিতে বঙ্গবন্ধু স্মরণে আন্তঃবিভাগীয় ফুটবল প্রতিযোগিতা

  • আপডেটের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

ইসলামী বিশ্ববিদ্যালয় সংবাদদাতা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বরণে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগীতা শুরু হয়েছে।

শনিবার (২১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ফুটবল মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী।

বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও কেন্দ্রীয় ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শাহিনুর রহমানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা ও কুষ্টিয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার মুস্তাফিজুর রহমান।

শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মাবিলা রহমানের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এসএম আবদুল লতিফ, ক্রীড়া ও শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মো. সোহেল প্রমুখ।

উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয় সমাজকল্যাণ বিভাগ ও কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মধ্যে। এতে ১-০ গোলে সমাজকল্যাণ বিভাগ জয়ী হয়।

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য উপাচার্য বলেন, ‘২০২০ সালের পহেলা জানুয়ারি থেকে ৩১ডিসেম্বর মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে ক্যাম্পাসে বিভিন্ন কর্মসূচী পালিত হবে। জাতির পিতার স্মৃতির উদ্দেশ্য এই খেলার আয়োজন করা হয়েছে।

0Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর