আসন্ন রসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থীগণ প্রচারনায় ব্যস্ত - লালসবুজের কণ্ঠ
    শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৫ অপরাহ্ন

    আসন্ন রসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থীগণ প্রচারনায় ব্যস্ত

    • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
    রংপুর প্রর্তিনিধি


    আসন্ন রংপুর সিটির রসিক নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে। প্রচারণার পরিধি ততটাই বাড়িয়ে দিচ্ছে প্রার্থীগণ। ইতিমধ্যেই আসন্ন রংপুর সিটি  কর্পোরেশন নির্বাচনে প্রচারনায় ওয়ার্ড ভিত্তিক কাউন্সিলর প্রার্থীগন নিজেদের প্রচারনায় ব্যস্ত সময় পার করতে দেখা যায়।
    মঙ্গলবার(২৭,সেপ্টেম্বর)সকালে স্বরেজমিনে ১০নং ওয়াডে গিয়ে দেখা যায় এমন চিত্র।
    রংপুর সিটি কর্পোরেশনের ১০ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর লাইকুর রহমান নাজু প্রশ্ন করা হলে তিনি বলেন, আমার পরিকল্পনা ছিল,আমার নির্বাচনী এলাকা মডেল ওয়ার্ড হিসাবে তৈরী করা। এলাকার রাস্তা ঘাট থেকে শুরু করে,হিন্দুদের শ্বষান স্হাপন,বয়স্কভাতা,এবং প্রতিবন্ধী ভাতা,এলাকা ভিত্তিক,সুষমভাবে প্রদান করা।নাগরিক সেবা নিশ্চিত করন সহ,বিভিন্ন সামাজিক কর্মকান্ড অগ্রধিকার ছিল।
    আমি হয়তো,পরিকল্পনা অনুযায়ী ১০০ ভাগ করতে পারি নাই,তবে ৮০ শতাংশ কাজ পরিকল্পনা অনুযায়ী হয়েছে বলে মনে করি,তিনি আরো বলেন,এলাকার কিছু লোক আছে,যারা বৃদ্ধ হলেও,এন আই ডি অনুযায়ী তাদের বয়স্ত ভাতার কার্ডের প্রাপ্ত বয়স না হওয়ায়,তারা ভাতা পাননি। এলাকার বেশ কিছু রাস্তা এখনো কাচা থাকার ব্যাপারে তিনি বলেন,করোনাকালীন সময় বাংলাদেশ সহ,গোটা বিশ্বে  দেশের অর্থনীতি হোচট খায়,করোনা শেষ হলে,রাশিয়া ইউক্রেন যুদ্ধে প্রভাব আবারো দেশের অর্থনীতিতে প্রভাব ফেলে,যার কারনে,রাস্তা পাকা করনের সামগ্রী সহ সব দ্রব্যের মৃল্য বৃদ্ধি পায়,তার কারনে টিকাদারগন কাজের গতি কমে দিয়েছে,তাদের সাথে সিটি কর্পোরেশন মেয়র সহ আমরা ৩৩ জন কাউন্সিলর মিটিং করেছি,তারা টেন্ডারের প্রাপ্য টাকা দিয়ে কাজ করে ও লোকশান গুনছে,তাই তারা অপেক্ষা করছে,নতুন ভাবে বিটোমিন,পাথর,লোহা সহ,বিভিন্ন উপকরনের দাম সমান্নয় হওয়ার আশায়। মাদকের ব্যাপারে জানতে চাইলে,তিনি বলেন মাদকের বিরুদ্ধে সবাই সোচ্চার,আমার এলাকার মাদকের কোন স্হান নেই।
    থানা প্রশাসন থেকে শুরু করে সাধারন জনগন সবাই এ ব্যাপারে অগ্রাসী ভুমিকা পালন করে। জনগনের উদ্দেশ্যে তিনি বলেন,আমার নির্বাচনী ইশতেহার যা ছিল,আমি তা ৮০ ভাগ পুরন করেছি,হয়তো কিছু কিছু জায়গায় এখনো কাজ করতে হবে। জনগনে অনেক সমস্যা আমি নিজে থেকে সমাধান করে দিয়েছে।তারা যদি চায় আমি আবারো তাদের প্রতিনিধি হবো,তিনি তার ওয়াডের প্রতিটি জনগনকে সচেতন হওয়ার জন্য আহব্বান জানান।
    মিজান/স্মৃতি
    15Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *

    এই বিভাগের আরও খবর