আমের দাম নিয়ে রাজশাহীতে ছাত্র লীগ সভাপতি খুন - লালসবুজের কণ্ঠ
    মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

    আমের দাম নিয়ে রাজশাহীতে ছাত্র লীগ সভাপতি খুন

    • আপডেটের সময় : বুধবার, ২৬ জুন, ২০১৯

    রাজশাহী ব্যুরো ও নিজস্ব প্রতিবেদক,তানোর :
    রাজশাহীর তানোরে আম বিক্রির দর কমবেশীকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সুজন আলী (৩২) খুন হয়েছে। বুধবার সন্ধ্যায় তানোরের গোল্লাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। নিহত সুজন আলী তানোর পৌর এলাকার রাইচান আকচা গ্রামের সাজ্জাদ আলীর ছেলে ও পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। এ ঘটনার পুলিশ তিন জনকে আটক করেছে।

    পুলিশ ও স্থানীয়রা জানান, সুজন আলী তানোরের গোল্লাপাড়া বাজারে আম বিক্রির জন্য নিয়ে আসে। সুজনের পাশেই আম বিক্রি করছিল আলমগীর ও তার দুই ছেলে রায়হান ও রাকিব। ক্রেতার কাছে সুজন আলী আমের দাম ৫০ টাকা কেজি চায়। কিন্তু আলমগীর ও তার দুই ছেলে তাদের আম ৪০ টাকা কেজিতে বিক্রি করতে থাকে। এতে সুজন আলী ও আলমগীরের মধ্যে বাকবিত-া শুরু হয়।

    এরই এক পর্যায়ে আলমগীরের ছেলে রাকিব পাশে থাকা ছুরি দিয়ে সুজন আলীর বুকে কয়েকবার আঘাত করে। এতে ঘটনাস্থলের লুটে পড়ে মারা যান সুজন আলী। এ ঘটনার পর রাকিব পালিয়ে গেলেও স্থানীয়রা আলমগীর ও রায়হানকে আটক করে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ এসে আসেপাশের এলাকায় অভিযান চালিয়ে পলাতক রাকিবকেও আটক করে।

    তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম জানান, এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্ত করার প্রস্তুতি চলছে। নিহত সুজন আলীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতিও চলছে।

    224Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর