1. [email protected] : News room :
আনন্দ টিভির সাতক্ষীরা আঞ্চলিক অফিস ভাংচুর-লুটপাট - লালসবুজের কণ্ঠ
সোমবার, ২৯ মে ২০২৩, ০৫:৪৩ পূর্বাহ্ন

আনন্দ টিভির সাতক্ষীরা আঞ্চলিক অফিস ভাংচুর-লুটপাট

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা: সোমবার সকাল ১০ টায় সাতক্ষীরার পাটকেলঘাটা বাজারে অবস্থিত আনন্দ টিভির সাতক্ষীরা আঞ্চলিক অফিস ভাংচুর সাংবাদিকের কাজে বিভিন্ন ডকুমেন্ট লুটপাট করা হয়েছে।

এ ব্যাপারে আনন্দ টিভির সাতক্ষীরা দর্শক ফোরামের সভাপতি গাজী আশরাফ বাদী হয়ে পাটকেলঘাটা থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা জায়, পাটকেলঘাটা বাজারে অবস্থিত অনান্দ টিভির সাতক্ষীরা আঞ্চলিক অফিসটি আনান্দ টিভির পাশাপাশি সাতক্ষীরা প্রেস নামে একটি অনলাইন নিউজ পেপার অফিস হিসাবে পরিচালিত হয়। আর পাটকেলঘাটার তৈলকুড়ি গ্রামের মাদক ব্যাবসায়ী মৃত জুম্মান মোড়লের ছেলে আবুল কালাম, রিয়াজউদ্দিন মোড়লের ছেলে আয়ুব আলী গাজী, নূর মোহাম্মদের ছেলে মিজানুর রহমান ও পার্শবর্তী রড়বিল গ্রামের হাসেম আলীর ছেলে ফরিদ হোসেন এর নামে বিভিন্ন সময় আনান্দ টিভি ও সাতক্ষীরা প্রেসেসহ বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়।

এর জের ধরে সোমবার সকালে অভিযুক্ত মাদক ব্যাবসায়ীরাসহ তাদের সহযোগী আরও ২০-২৫ জন পরিকল্পিত ভাবে সন্ত্রাসী কায়দায় আনন্দ টিভির অফিসে ভাংচুর ও ২০ টি চেয়ার, কম্পিউটার, ল্যাপটপ, সাংবাদিকের কাজে বিভিন্ন ডকুমেন্ট লুটপাট করেছে বলে অভিযোগ সূত্রে জানা যায়।

এসময় অফিসে থাকা আব্দুর রহমান, আক্তা আলী ও আব্দুল গফুর সরদার এলোপাতাড়ি মারধর করে। পরে তারা স্থানীয় এটটি হাসপাতাল থেকে প্রথমিক চিকিৎসা নিয়েছে। এব্যাপারে পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাইল ইসলাম জানান অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করব।

21Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর