আদালতের নিষেধাজ্ঞা অমান্য, বিএনপি নেতার বিরুদ্ধে স্থাপনা নির্মাণের অভিযোগ - লালসবুজের কণ্ঠ
    রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

    আদালতের নিষেধাজ্ঞা অমান্য, বিএনপি নেতার বিরুদ্ধে স্থাপনা নির্মাণের অভিযোগ

    • আপডেটের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

    বরিশাল প্রতিনিধি:


    বরিশালের বানারীপাড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক আঃ সালামের বিরুদ্ধে আদালতের ১৪৪/১৪৫ ধারা জারিকৃত বিরোধীয় সম্পত্তিতে জোরপুর্বক কার্যক্রম পরিচালনার অভিযোগ পাওয়া গেছে।

    মামলা সুত্রে জানা গেছে, বানারীপাড়া সদর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের মৃত আবু বকর সিদ্দিক’র ছেলে ডিশ ব্যবসায়ী মোজাম্মেল হোসেনের পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডে ক্রয়কৃত ৯.০৫ শতক জমি যার দলিল নং ৬০৩/২০১৬ জে এল ৪২,এস এ দাগ নং ৬১৬, নিয়ে বিরোধ সৃষ্টি হলে তিনি প্রতিপক্ষ আঃ সালামের বিরুদ্ধে সম্প্রতি মামলা দায়ের করেন।

    মামলার জেরে বরিশাল বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আদালত থেকে ১৪৪/১৪৫ ধারা জারি করে আগামী ২৯ আগষ্ট পর্যন্ত শান্তি শৃংখলা বজায় রাখতে বানারীপাড়া থানাকে নির্দেশ দেওয়া হয় ।

    পরে থানা থেকে এএস আই আওলাদ হোসেনের মারফত বিরোধীয় সম্পত্তিতে সকল কার্যক্রম বন্ধ রাখার নির্দেশনা জারী করা হয়। আদালতের এ নির্দেশ অমান্য করে বিএনপি নেতা আঃ সালাম গত দু’দিন ধরে নির্মান শ্রমিক দিয়ে পাকা বসত বিল্ডিং নির্মান কাজ চালিয়ে যান।

    ফলে আইনকে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে আদালতের নির্দেশ অমান্যকারী আঃ সালামের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য মোঃ মোজামে¥ল হোসেন ১৭ এপ্রিল রবিবার পুনরায় আদালতে অবেদন করেন ।

    এ বিষয়ে বানারীপাড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক আ.সালাম বলেন, আদালত থেকে যে তফসিল বর্নিত সম্পত্তির ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে সেই সম্পত্তিতে নয় আমি আমার পৈত্রিক সম্পত্তিতে থাকা বসত ঘর পুড়ে যাওয়ার স্থলে টিনসেড বিল্ডিং নির্মাণ করছি।


    সুমন/এস.আর.এম.

    3Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর