1. [email protected] : News room :
অসহায় ছেলেকে বাঁচাতে এগিয়ে আসুন! - লালসবুজের কণ্ঠ
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:০০ অপরাহ্ন

অসহায় ছেলেকে বাঁচাতে এগিয়ে আসুন!

  • আপডেটের সময় : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯

সাতক্ষীরা সংবাদদাতা: সাতক্ষীরা শহরের মুনজিতপুর আব্দুল মান্নারের ছেলে ফিরোজ হোসেন (১৯) অল্প কিছুদিন যাবৎ জ্বরে ভুগছিল। দিন অবস্থা খারাপের দিকে যায় তারপর টাইফয়েড, কিন্তু এখন অবস্থা আরও বেশি খারাপ।

চিকিৎসকরা বিভিন্ন টেস্ট করার পর দেখেন ওর কিডনিতে পানি জমে কিডনি ব্লক হয়ে গেছে দ্রুত খুলনা ২৫০ বেডে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেও ডাক্তার ভাল জায়গায় নিয়ে জেতে বলে, এখন খুলনা ছিটি হাসপাতালে চিকিৎসাধিন আছে, ডাক্তার বলেছে. যত দ্রুত সম্ভব অপারেশনের মাধ্যমে যদি কিডনির ব্লক ছাড়ানো না যায়, তাহলে আর কিছু করার থাকবে না।

পারিবারিক অবস্থা খুবই খারাপ, যার কারণে প্রচুর পরিমানে ঔষধ এবং চিকিৎসার খরচ পরিবারের পক্ষে বহণ করা অসম্ভব, বন্ধুরা বিভিন্ন ভাবে সাহায্যের হাত বাড়িয়ে, ফিরোজের জন্য টাকা সংগ্রহ করছে, যারা সাহায্যের হাত বাড়াতে চান তাদের কাছে আমাদের আকুল আবেদন আপনারা যার যার অবস্থান থেকে যেভাবে পারেন “ফিরোজের” জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিন।

আসুন মানবতার দাবী নিয়ে আমরা সকলে “ফিরোজের” পাশে দাঁড়ায়। আসুন না সবাই মিলে একটু মানবতার পাশে দাঁড়াই, একটি মুখের হাঁসি ফুঁটায়। আপনার সহযোগিতার হাতটা বাড়িয়ে দিন এই ঠিকানায় বিকাশ নাম্বার ০১৯১১-৯১২৭৫২।

43Shares

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর