অনলাইনে ড্রোন ক্যামেরা অর্ডার করে পেলেন কুলিং ফ্যান - লালসবুজের কণ্ঠ
    শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৯:৪৫ অপরাহ্ন

    অনলাইনে ড্রোন ক্যামেরা অর্ডার করে পেলেন কুলিং ফ্যান

    • আপডেটের সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২
    রাজশাহী প্রতিবেদক:

    অনলাইনে ড্রোন ক্যামেরা অর্ডার করে প্রতারিত হয়েছেন রাজশাহীর মোহনপুর উপজেলার শাহিদুর রহমান নামে এক কলেজ ছাত্র। অর্ডারকৃত পণ্যের সম্পূর্ণ মূল্য পরিশোধ করলেও সেটির পরিবর্তে হাতে পেয়েছেন কুলিং ফ্যান। সম্প্রতি ওই কলেজ ছাত্রের সঙ্গে হয়েছে এমন প্রতারণা।

    প্রতারিত হওয়া শাহিদুর উপজেলার ত্রিমোহনী এলাকার নজরুল ইসলামের ছেলে ও মোহনপুর সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী।

    শনিবার (৩০ জুলাই) ভুক্তভোগী শাহিদুর রহমান বলেন, গত ২৪ জুলাই ‘বিক্রয় শপ বিডি’ নামে একটি ফেসবুক পেজে অনলাইনে পণ্য বিক্রির বিজ্ঞাপন দেখে একটি ড্রোন ক্যামেরা অর্ডার করি। পরদিন ২৫ জুলাই কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পণ্যটি আমার ঠিকানায় পাঠানো হয়। কুরিয়ার অফিসে গিয়ে প্যাকেট বুঝে নিয়ে ড্রোন ক্যামেরার মূল্য সাড়ে ৪ হাজার টাকা পরিশোধ করি। তিনি বলেন, পণ্যটির দাম বেশি হলেও ৪৫% ডিসকাউন্টে বিক্রি করে ওই অনলাইন পেজের প্রতারকরা। বাসায় এসে প্যাকেট খুলে দেখি শুধু ছোট্ট একটি কুলিং ফ্যান!

    শাহিদুর বলেন, পেজের নাম ‘বিক্রয় শপ বিডি’ হলেও পণ্যের সঙ্গে প্রতারকদের দেয়া ক্যাশ মেমোতে লেখা রয়েছে ‘বেস্ট শপ’। পেজে তাদের শো-রুমের ঠিকানা ঢাকার গুলশান দেয়া থাকলেও ক্যাশ মেমোতে ধানমন্ডি লেখা রয়েছে। ঘটনার পর তাদের মোবাইল নম্বরে যোগাযোগ করি। তবে তারা ফোন রিসিভ করে আমাকে গালিগালাজ করে ফোন কেটে দেয়।

    এ ব্যাপারে ভুক্তভোগীর দেয়া ‘বিক্রয় শপ বিডি’র নম্বরে যোগাযোগ করা হলে কামরুজ্জামান নামে এক ব্যক্তি প্রতিষ্ঠানটির কর্মকর্তা পরিচয় দিয়ে কথা বলেন। ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, ওই গ্রাহককে পণ্য চেঞ্জ করে দেয়ার কথা ছিল। যেহেতু সে সাংবাদিকের কাছে গেছে, আর চেঞ্জ হবে না। উল্টো গালিগালাজের ব্যাপারে কামরুজ্জামান নামের ওই ব্যক্তি বলেন, তার ফোন রিসিভ করা হয়েছে, এটাই তো অনেক।


    টিআর/এআর

    16Shares

    এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

    Leave a Reply

    Your email address will not be published.

    এই বিভাগের আরও খবর